১০ ম্যাচে ২৩ উইকেট নিয়ে বাংলাদেশ জাতীয় দলে আসছে নতুন এই পেসার

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের হয়ে চমৎকার বোলিং করছেন তরুন ফাস্ট বোলার শরীফুল ইসলাম। নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে শেষ ম্যাচে আজ বাংলাদেশি পেসার শরীফুল ইসলামের বোলিং তান্ডবে হেরেছে কিউই যুবারা।

নিউজিল্যান্ডের লিঙ্কনে স্বাগতিক যুবাদের বিপক্ষে প্রথম ম্যাচেই বাংলাদেশের জয়ে ৩ উইকেট নিয়ে নিজের জাত চিনিয়েছিলেন শরীফুল ইসলাম।

পরের তিন ম্যাচে পান একটি করে উইকেট। তবে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে পাঁচ উইকেট নিয়ে নিউজিল্যান্ডের ইনিংস ধসিয়ে দিয়েছেন তিনি। তার পাঁচ উইকেট নেওয়ার দিনে বাংলাদেশ জয় পেয়েছে ৭৩ রানে। ক্যারিয়ারে এ প্রথম পাঁচ উইকেট নিলেন বাঁহাতি এ তরুণ বোলার।

স্বাগতিক যুবাদের বিপক্ষে পাঁচ উইকেট নিতে ৮.৪ ওভারে ৪৩ রান খরচ করেন শরীফুল। এর মধ্যে একটি মেডেন পান তিনি। নিউজিল্যান্ডের ইনিংসে প্রথম আঘাতটি হানেন ১৮ বছর বয়সি এ তারকাই। স্বাগতিকরা রানের খাতা খোলার আগেই ওপেনার ওলে হোয়াইটকে সাজঘরে পাঠান শরীফুল।

তার বলে গোল্ডেন ডাক মেরে তানজিদ হাসানের হাতে ধরা পড়ে প্যাভিলিয়নে ফেরেন ওলে হোয়াইট। এরপর ইনিংসের ২৭ রানে আরেক ওপেনার বেন পোমারকেও ফেরান শরীফুল।

সবশেষ কাটনি ক্লার্ককে সরাসরি বোল্ড করে পাঁচ উইকেট পূরন করেন তিনি। বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের হয়ে শেষ ১০ ইনিংসে তিনি নিয়েছেন ২৩ উইকেট।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *