হাইভোল্টেজ আলাদা ম্যাচে আজ মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল, শুরু হবে যখন

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কাল রোববার (১৩ অক্টোবর) আলাদা ম্যাচে মাঠে নামবে লাতিন আমেরিকার দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। এদিন নাইজেরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি।আর ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে মেসিবিহীন আর্জেন্টিনা। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ব্রাজিলের ফুটবল আকাশ হঠাৎ যেনো মেঘাচ্ছন্ন। টানা ৩ ম্যাচ জয়ের মুখ দেখেনি সেলেসাওরা। ২০১৩ সালের পর এমন বাজে সময় আর পার করেনি ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। নেইমার-ফিরমিনো-কৌতিনিয়োদের মতো সেরা তারকারা থাকলেও, সিঙ্গাপুর সফরে প্রথম ম্যাচে সাদিও মানের সেনেগালের বিপক্ষে ড্র নিয়েই থাকতে হয়েছে তৃপ্ত।

অন্যদিকে সবশেষ ৮ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাত্র ১টিতে জয় পাওয়া নাইজেরিয়ার বিপক্ষে তাই জয়ের জন্য উন্মুখ হয়ে থাকবে তিতের দল।

আর্জেন্টিনার জার্মানির বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে থেকেও ড্র নিয়ে ফেরার আত্মবিশ্বাসে পূর্ণ আলবিসেলেস্তেরা। তবে, সমর্থকদের জন্য হতাশার খবর, নিষেধাজ্ঞা শেষ হলেও এ ম্যাচে খেলবেন না লিওনেল মেসি। তবে, ম্যাচটা স্পেনে হওয়ায় মাঠে না থাকলেও গ্যালারীতে দেখা যেতে পারে বার্সেলোনা ফরোয়ার্ডকে। এদিকে, মেসির পাশাপাশি দলে নেই অ্যাগুয়েরো-ডি মারিয়ারাও।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *