Breaking News

সালমান যখন চলচ্চিত্র জ’গতে আ’সেন তখন তাঁর বর্তমান নায়িকাদের বয়স জা’নলে অ’বাক হবেন!

শুধুমাত্র আমাদের দেশেই নয়, বিদেশেও সমান জনপ্রিয় বলিউডের ভাইজান। ভাইজান অর্থাৎ সলমন খান। বর্তমান সময়ে সলমনের সিনেমা মানেই তা বলিউডে একশো কোটির ক্লাবে ঢুকবে।

তবে সলমনের আজকের এই জনপ্রিয়তা অল্প কয়েকদিনে হয়নি। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে গেছেন এবং এখনও দিয়ে যাচ্ছেন।

তবে বলিউড জগতে সলমন প্রায় কা’টিয়ে দিয়েছেন ৩২টা বছর। সেই ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন সলমন খান। সলমন তখন ২৩ বছরের। আর সলমনের আজকের নায়িকা সোনাক্ষি সিংহ তখন মাত্র ১ বছরের । সলমনের প্রথম ছবির সময়ে তাঁর আজকের নায়িকাদের বয়স কত ছিল জে’নে নেওয়া যাক।

ক্যাটরিনা কাইফ- বলি মহলের জো’র গুঞ্জন পুরনো প্রেম নাকি আবার ফি’রে এসেছে। সলমন আর ক্যাটরিনার পুরনো প্রেম। এক স’ঙ্গে বেশ কিছু সিনেমা ক’রেছেন সলমন আর ক্যাটরিনা। স’ম্প্রতি তাদের দু’জনের সিনেমা ‘ভারত’ রিলিজ করে ২০১৯ সালে। তবে সলমন যখন ১৯৮৮ সালে ডেবিউ করলেন ক্যাটরিনা তখন মাত্র ৫ বছরের। আর এখন তাঁদের দু’জনের প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন।

অনুষ্কা শর্মা- শুধুমাত্র ‘সুলতান’-এই এক স’ঙ্গে কাজ ক’রেছেন অনুষ্কা শর্মা আর সলমন খান। আর ওই একটা ছবিতেই বাজিমাত করে দিয়েছিলেন দু’জনে। সে ছবিও ব্লকবাস্টার হিট। যে বছরে সলমন ডেবিউ ছবি করলেন অনুষ্কার জ’ন্মই হল সেই বছরে।

সোনাক্ষি সিংহ- ২০১০ সালে ‘দবঙ্গ’ ছবিটি দিয়ে বলিউডে হাতখড়ি হয় সোনাক্ষি সিংহের। সলমন খানের বিপরীতে। আর সলমন যে দিন ডেবিউ ছবি করলেন সোনাক্ষি তখন মাত্র এক বছরের।

করিনা কাপুর খান- ২০০০ সালে বলিউডে পা রাখেন করিনা কপূর। পরে ‘বজরঙ্গি ভাইজান’, ‘বডিগা’র্ড’ এই সব ছবিতে এক স’ঙ্গে কাজও ক’রেছেন সলমন আর করিনা।

সলমনকে করিনা প্রথম দেখেন ‘আন্দাজ আপনা আপনা’-র সেটে। বলিউডে গু’জব, সেই সময়ে সলমনকে নাকি ‘আঙ্কল’ বলেই ডেকেছিলেন করিনা। সলমনের ডেবিউ ছবির সময়ে করিনা ছিলেন মাত্র ৮ বছরের।

জ্যাকলিন ফার্নান্ডেজ- ২০১৪ সালে বাম্পার হিট সিনেমা ‘কিক’-এ রোমান্স ক’রতে দেখা যায় শ্রীলঙ্কান সু’ন্দরী জ্যাকলিন এবং সলমনকে। সলমনের ডেবিউ ছবির সময়ে জ্যাকলিনের বয়স ছিল মাত্র ৩ বছর।

About admin

Check Also

আলোচিত সেই সাহসী দৃশ্য নিয়ে অবশেষে মুখ খুললেন কিয়ারা

কিয়ারা আদবানীর সেই সাহসী দৃশ্য নিয়ে আলোচনা-সমালোচনা ছিলো শীর্ষে। এই দৃশ্যের কারণে অনেকেই তার সাহসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *