Breaking News

সাতক্ষীরায় ‘ব’ন্দুকযু’দ্ধে’ নি’হত: ২ ছাত্রলীগ কর্মী

সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছি’নতাই মা’মলার দুই আ’সামি পু’লিশের সাথে ‘ব’ন্দুকযু’দ্ধে’ নি’হ’ত হয়েছেন। শনিবার ভোর রাত পৌনে তিনটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের কামালনগর এলাকায় এঘটনা ঘটে।

নি’হ’তরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার ডেকোরেটর ব্যবসায়ী মঈনুল ইসলামের ছেলে দীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আব্দুস সবুর সরদার ছেলে সাইফুল ইসলাম (২৮)। তারা দু’জনেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

পুলিশ সূত্র জানায়, গত ৩১ অক্টোবর বিকেল ৫টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাস্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইস্ট ব্যাংক থেকে বিকাশের ২৬ লাখ টাকা উত্তোলন করে মোটর সাইকেলে শ্যামনগরে যাচ্ছিলেন।

পথিমধ্যে কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের কাটাখালি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে তিন ছি’নতা’ইকারী একটি মোটর সাইকেলে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় ওই ছি’নতা’ইকারীরা দুই রা’উন্ড ফাঁ’কা গু’লিব’র্ষণ করে বিকাশ এজেন্টের কর্মকর্তাদের কাছে থাকা ২৬ লাখ টাকা ভর্তি ব্যাগ ছি’নতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় বিকাশের শ্যামনগর উপজেলা ডি’স্ট্রিবিউটর আবু বক্কর সিদ্দীক মিরু বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বি’রু’দ্ধে কালিগঞ্জ থানায় একটি মা’মলা দায়ের করেন।

এদিকে উক্ত টাকা ছিনতাই মা’মলার বেশ কয়েকজন আসামিকে পু’লিশ শুক্রবার আটক করে। আ’ট’ককৃতদের তাদের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার ভোর রাত পৌনে তিনটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের কামালনগর এলাকায় অ’স্ত্র’ উদ্ধার করতে গেলে স’ন্ত্রা’সী’দের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। স’ন্ত্রা’সীরা পু’লি’শকে লক্ষ্য করে গু’লি ছুড়লে আত্মরক্ষার্থে পু’লি’শ ও পা’ল্টা কয়েক রা’উন্ড গু’লি’ চালায়। এসময় ‘ব’ন্দু’ক’যু’দ্ধে’ দীপ ও সাইফুল নি’হ’ত হয়। ভোরে সাতক্ষীরা সদর থানার পু’লিশ নি’হ’ত’দের লা’শ’ উদ্ধার করেছে।

সাতক্ষীরা পু’লিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, সম্প্রতি সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানির ২৬ লাখ টাকা ছি’ন’তাই হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি মা’মলা হয়। ওই মা’মলায় শুক্রবার দীপ ও সাইফুলকে কালিগঞ্জ থানা পু’লিশ আ’ট’ক করে। পরে তাদেরকে নিয়ে টা’কা ও অ’স্ত্র’ উদ্ধার অভিযানে সাতক্ষীরা বাইপাস সড়কে গেলে তাদের সহযোগীরা ছি’নি’য়ে নেয়ার চেষ্টা করে এবং পু’লিশকে ল’ক্ষ্য করে গু’লি’ চালায়।

এসময় পু’লিশ আত্মরক্ষার্থে পা’ল্টা কয়েক রা’উ’ন্ড গু’লি’ করে। এ ঘটনায় দীপ ও সাইফুল গু’লি’বি’দ্ধ হয়ে ঘটনাস্থলেই নি’হ’ত হয়। তাদের বি’রু’দ্ধে হ’ত্যা, ছি’ন’তাই’সহ একাধিক মা’ম’লা রয়েছে।

dailynayadiganta

About admin

Check Also

মহানবী সা. এর ক;টূক্তিকা’রীর সর্বোচ্চ শাস্তি মৃ;ত্যুদ;ণ্ডের আইন পাস করা হক সকল আলেমগনের দাবি

ফেইসবুকে হযরত মোহাম্মাদ সা. কে কটুক্তিকারী যবিপ্রবি শিক্ষার্থী মিঠুন মন্ডলের মৃত্যুদণ্ডের দাবিতে যশোরের দড়াটানা এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *