Breaking News

মেয়েকে গণধ’র্ষণে সহযোগিতা করায় মা ও দুই ধ’র্ষক গ্রেপ্তার

টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূকে (৩২) গ’ণধর্ষ’ণের ঘটনা ঘটেছে। ধ’র্ষ’ণে সহযোগিতা করায় ওই গৃহবধূর মা অজুফা খাতুন ও ধর্ষক সাবেক দুই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অপহরণ ও ‘ধ’র্ষ’ণের অভিযোগে মাসহ ছয়জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করলে পু’লিশ রা’তেই তিনজনকে গ্রে’প্তার করে।

বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্যে গৃহবধূকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তা’রকৃত আবদুল কাদেরের (৫৫) বাড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে এবং আবদুর রহমানের (৩৯) বাড়ি উপজেলার কচুয়া গ্রামে।

পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মা অজুফা খাতুন তার মেয়েকে (ধ’র্ষ’ণের শিকার গৃ’হবধূ) কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যায়।

সেখানে মোটরসাইকেলযোগে হেলমেটপড়া দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে (গৃহবধূ) তাদের হাতে তুলে দেন। পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকান ঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচজন মিলে পা’লাক্র’মে ধ’র্ষ’ণ করে। একপর্যায়ে ওই গৃ’হব’ধূ অ’সু’স্থ হয়ে পড়লে ধ’র্ষ’ক’রা তাকে রেখে পালিয়ে যায়।

রাত একটার দিকে বিবস্ত্র অবস্থায় সে পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন তাকে কাপড় পড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে সে স্ত্রী’কে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন,

গৃ’হবধূ’র দেওয়া তথ্যের ভিত্তিতে ধ’র্ষণে সহযোগিতা করায় মা অজুফাকে এবং সাবেক দু’ই স্বা’মীকে গ্রে’প্তা’র করা হয়েছে। অন্য আসা’মিদের গ্রে’প্তারে’র চে’ষ্টা চলছে।
newstangail

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *