Breaking News

শসা ক্ষেতে গরু ঢোকা নিয়ে সংঘ’র্ষে নি’হ’ত ১

নেত্রকোনার পুর্বধলা উপজেলায় শসা ক্ষেতে গরু প্রবেশকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘ’র্ষে আবুল বাশার নামে এক ব্যক্তি নি’হ’ত হয়েছেন। এসময় উভয় পক্ষের অন্তত ১৫ জন আ’হ’ত হয়েছেন।

সোমবার ( ০৪ মে) দুপুরে পুর্বধলা উপজেলার বারহা পশ্চিম পাড়া এলাকায় এ ঘ’টনা ঘ’টে। ঘ’টনার পর ৫ জনকে আ’টক করেছে পু’লিশ।

ঘ’টনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন ঘ’টনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয় পক্ষরই ৫ জনকে আ’ট’ক করা হয়েছে। জি’জ্ঞাসাবাদ চলছে।

পুলিশসূত্রে জানা গেছে, সকালে মঞ্জুরুল হকের শসার ক্ষেতে পার্শ্ববর্তী ফজল মিয়ার গরু প্রবেশকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ঝ’গড়া বাধে।

এরই ধারাবাহিকতায় দুই পক্ষ লা’ঠি’সোটা নিয়ে সংঘ’র্ষে লি’প্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আ’হ’ত হয়। আ’হ’তদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

তাদের মধ্যে জমির মালিক মঞ্জুরুল হকের ভাতিজা আবুল বাশার (৩৫) কে ময়মনসিংহ মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে নি’হ’ত বাশারের চাচা মঞ্জুরুল হকের শসা ক্ষেত নষ্ট করতে থাকে ফজল মিয়া গ্রুপের নওয়াব আলীর গরু।

বিষয়টি দেখে মঞ্জুরুল হক গরুটিকে নওয়াব আলীর বাড়িতে বেঁ’ধে রেখে চলে আসেন। এর কিছুক্ষণ পরে নওয়াব আলীর ছেলেরা গরু কেন বাড়িতে বেঁ’ধে রাখা হয়েছে জানতে চাইলে দু’পক্ষের মাঝে সংঘ’র্ষ বাঁ’ধে।

এদিকে নি’হ’তের খবর পেয়ে গরুর মালিকের বাড়িতে দেশীয় অ’স্ত্রে স’জ্জিত হয়ে হা’ম’লা চালায় নি’হ’তের স্বজনরা।

এতে নওয়াব আলী ও তার ভাই এয়াকুব আলীর বাড়ি-ঘর ভাঙচুরসহ ব্যাপক ক্ষ’তি করে এবং ওই বাড়ি থেকে ২২টি গরু নিয়ে আসে বলে অ’ভিযোগ করে নি’হ’তের স্বজনদের বি’রুদ্ধে।

somoynews

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *