রাজধানীতে দুই শি’শুসহ মাকে হ’ত্যা

রাজধানীর দক্ষিণখান থা’নার প্রে’মবাগান রোডে কেসি স্কুলের পেছনে একটি আবাসিক ভবন থেকে দুই শি’শুসন্তানসহ মায়ের ম’রদেহ উ’দ্ধারের ঘটনায় পলাতক গৃহক’র্তা।

পু’লিশের স’ন্দেহ, গত তিন-চার দিন আগে তাদের হ’ত্যা করা হয়ে থাকতে পারে। পাঁচতলা ভবনের চতুর্থ তলার ওই বাসাটি বাইরে থেকে দরজা বন্ধ পেয়েছে পু’লিশ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয়দের দেয়া খবরে ৮৩৮ প্রে’মবাগান রোডের ওই বাসায় যান দক্ষিণখান থা’নার পু’লিশ কর্মক’র্তারা।

নি’হত মায়ের নাম মুন্নি বেগম (৩৭), ছে’লে ফারহান আবদীন ও মে’য়ে লাইভা ভূঁইয়া। মুন্নি বেগমের স্বামীর (গৃহক’র্তা) নাম রকিব উদ্দিন ভূঁইয়া লিটন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদরের ভাতসালায়। তিনি পেশায় টিঅ্যান্ডটির সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।ডিএমপির উত্তরা বিভাগের দক্ষিণখান জোনের এডিসি হাফিজুর রহমান রিয়েল বলেন,

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, দুর্গন্ধযু’ক্ত ম’রদেহ। দুর্গন্ধ পাওয়ার পর স্থানীয়রা পু’লিশে খবর দেয়। তিনজনই হ’ত্যার শিকার বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে তিন-চার দিন আগে তাদের হ’ত্যা করা হয়।

‘তাছাড়া সে বাসাটির প্রধান দরজা বাইরে থেকে আ’ট’কানো দেখা গেছে। মা মুন্নির শরীরে আ’ঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে স্বামী রকিব উদ্দিন ভূঁইয়া লিটন পলাতক। তার খোঁজে অনুসন্ধান চলছে।

তিন হ’ত্যায় পু’লিশের স’ন্দেহভাজনদের খোঁজ করা হচ্ছে।’থা’না পু’লিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে তিনজনের ম’রদেহের খবরে আলামত সংগ্রহে ঘটনাস্থলে কাজ করছে সিআইডির ক্রা’ইম সিন ইউনিট।সুরতহাল ও হ’ত্যার আলামত সংগ্রহ শেষে ম’রদেহ ময়নাত’দন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ম’র্গে পাঠানো হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *