করোনায় ভারতের হিন্দু ডাক্তাররা বি’ষ প্রয়োগে মুসলিম রোগীদের হ’ত্যার ষ’ড়যন্ত্র করছে

কুয়েতের সং’সদ সদস্য মোহাম্মদ হাইফ আল মুতাইরি এক টুইটে সেদেশের স্বা’স্থ্যমন্ত্রীকে অবিলম্বে ভারতের সঙ্গে সকল ধরনের স্বা’স্থ্য বি’ষয়ক চুক্তি ও সহযোগিতা ছি’ন্ন করার আহ্বান জানান।

-ডিফেন্স.পিকে, জানজিবারনিকুয়েতু.ব্লগস্পট.কমইউটিউবে গত ৮ জুনে দেয়া ভিডিওটির ভিউয়ার সংখ্যা ১ লক্ষ ৪৭ হাজার ৯৭৭ জন। কুয়েতের ওই এমপি বলেন, ভারতে মু’সলিম বি’দ্বেষ ব্যাপকভাবে বাড়ছে

বিশেষ করে কো’ভিড-১৯-এর এই ম’হামা’রীর সময়ে হি’ন্দু ডাক্তারদের ষ’ড়যন্ত্র সত্যিই উ’দ্বেগজনক। আর আরব রো’গিদের চি’কিৎসায় হি’ন্দু ডাক্তার ও নার্সদের মু’সলিম বি’দ্বেষী মনোভাব আ’শঙ্কা জাগায়, যা কুয়েত কখনই প্রত্যাশা করে না।

মুতাইরি হি’ন্দু ডাক্তার ও নার্সদের বি’রুদ্ধে আরব মু’সলিম রো’গিদের ভু’ল ও’ষুধ প্রয়োগে হ’ত্যার বি’ষয়টি ত’দন্তেরও আহ্বান জানান।

এ প্রসঙ্গে তিনি সম্প্রতি কানপুর মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. আরতি লাল চন্দ্রানীর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপের কথা উল্লেখ করেন।

ভিডিওটিতে ডা. আরতি লালকে মু’সলমান ও তা’বলিগ জা’মাত স’দস্যদের প্রতি বি’ষোদগার করতে দেখা যায়।তাকে বলতে শোনা যায়, স’ন্ত্রাসী লো’কগুলোকে আমরা ভিআইপি চি’কিৎসার সাথে খাবার ও পানি

সরবরাহ করছি। তাদের জন্য আমরা আমাদের সম্পদ এবং শক্তির অ’পচয় করছি। আমরা তাদেরকে হোটেল বিল, পিপিই কিট, খাদ্য ও ও’ষুধ সরবরাহ করছি যা অ’পচয় ছাড়া কিছুই নয়।

আমি সিএমওকে বলেছি তাদেরকে জ’ঙ্গলে পাঠাতে এবং অবশ্যই তাদেরকে সেখানে ব’ন্দি করে রাখতে হবে। কিন্তু আমার বাক রু’দ্ধ করা হয়েছে।

ভিডিওটিতে তিনি আরও বলেন, ৩০ কোটি লোককে তুষ্ট করতে ১০০ কোটি লোককে মূল্য দিতে হচ্ছে। এছাড়া সমগ্র মু’সলিম জাতির প্রতিও তিনি বি’দ্বেষমূলক মন্তব্য করেন।এদিকে প্রখ্যাত অ্যাকটিভিস্ট মাজাল সারিকাও এ বিষয়ে একটি টুইট করে বলেন, সাবধান! ক’রোনা ম’হামা’রীতে হি’ন্দু ডাক্তাররা স্বেচ্ছাসেবার নামে মু’সলিম রো’গীদের বি’ষ প্রয়োগে হ’ত্যা করছে যা ভ’য়ঙ্কর প্রবণতা।
dailyinqilab

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *