Breaking News

মাধুরী ছিলেন, মাধুরী থাকবেন

বলিউড তারকা মাধুরী দীক্ষিতের বর শ্রীরাম একজন চিকিৎসক। করোনা মহামারির মধ্যে বর ও দুই ছেলেকে নিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন একসময়কার বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। এবার তাঁর বাইরে বের হওয়ার পালা। আর কতকাল ঘরে আটকে থাকবেন!

লকডাউনে ছেলে তবলা বাজিয়েছে, মা নাচ করেছেন। কখনো ছেলেকে হাতে ধরে দিয়েছেন কত্থক নাচের তালিম। ভক্ত-অনুসারীরা সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছেন, বাড়ির অন্যতম সদস্য প্রিয় কুকুরটিও তাঁদের এসব আনন্দের সঙ্গী হয়েছিল। অলস দিনে গলা ছেড়ে গেয়েছেন সবাই মিলে। মাধুরীর নির্দেশনামতো বাড়িতে প্রায়ই রান্না করেছেন চিকিৎসক শ্রীরাম বাবু।

অনেক হয়েছে সেসব। এবার শুটিংয়ে ফিরবেন মাধুরী। ঝুঁকি এড়াতে এবার লোকারণ্য মুম্বাইতে নয়, যাবেন পশ্চিম ভারতের নিরিবিলি শহর নাসিকে। নভেম্বর মাসের শুরুতে শুটিংয়ের জন্য নাসিক পৌঁছাবে একটি শুটিং ইউনিট।

মাধুরী যাবেন বলে পনেরো দিনের জন্য সেখানে একটি বাংলো ভাড়া করা হয়েছে কথা ছিল করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত নেটফ্লিক্সের এক ওয়েব সিরিজ দিয়ে ওটিটির দুনিয়ায় অভিষেক হবে মাধুরীর। মার্চে কিছুটা শুটিংও হয়েছিল।

কিন্তু করোনার থাবায় থমকে যায় সব। লকডাউনে আর সবার মতো ঘরে ঢুকে পড়েন সবাই। সেই সতর্ককাল শেষে আরও সতর্কতার সঙ্গে আবার তিনি ফিরছেন শুটিং ফ্লোরে। থমকে যাওয়া কাজ শুরু হবে আবার।

তিপ্পান্ন বছর বয়স! তাতে কিছুই যায়–আসে না। মাধুরী, সে তো মাধুরীই। বলিউডে তিনি ছিলেন, তিনি থাকবেন। বড় থেকে ছোট পর্দার পর মাধুরী এখন মুঠো-পর্দাতেও থাকবেন। গত বছরের ডিসেম্বর মাসে করণ জোহর মাধুরীর ডিজিটাল অভিষেকের ঘোষণা দিয়েছিলেন।

প্রাথমিকভাবে সেই প্রযোজনার নাম রাখা হয়েছিল অ্যাকট্রেস। জানানো হয়েছিল, এই নাম পরে বদলে যেতে পারে। তবে মাধুরীর উপস্থিতিতে দর্শক পাবেন একটি পারিবারিক গল্প।

About admin

Check Also

আলোচিত সেই সাহসী দৃশ্য নিয়ে অবশেষে মুখ খুললেন কিয়ারা

কিয়ারা আদবানীর সেই সাহসী দৃশ্য নিয়ে আলোচনা-সমালোচনা ছিলো শীর্ষে। এই দৃশ্যের কারণে অনেকেই তার সাহসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *