ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সং’ঘর্ষে নি’হত: ১২

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজে’লায় যাত্রীবোঝাই দুটি ট্রেনের মধ্যে সং’ঘর্ষে ১২ জন নি’হত হয়েছেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) ভোররাত পৌনে ৩টার দিকে উপজে’লার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তুর্না নীশিতা ট্রেনের মধ্যে এ সং’ঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে চট্টগ্রামের সঙ্গে সিলেট ও ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আখাউড়া রেলওয়ে থা’না পু’লিশের ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল কান্তি দাস দুর্ঘ’টনার বিষয়টি নিশ্চিত করে জানান,

মন্দভাগ রেলওয়ে স্টেশনে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রামগামী আন্তঃনগর তুর্না নীশিতা এক্সপ্রেস ট্রেনের সং’ঘর্ষ হয়। দুইটি ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ১২ জনের ম’রদেহ দেখা যাচ্ছে। দুমড়ে-মুচড়ে যাওয়া বগির নিচে আরও ম’রদেহ থাকতে পারে। হতাহতদের উ’দ্ধার কাজ চললে।

দুর্ঘ’টনা কবলিত আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনে থাকা সিলেট রেলওয়ে থা’না পু’লিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ইকবাল হোসেন জানান, উদয়ন ট্রেনটি তুর্না নীশিতা ট্রেনটিকে সাইড দিচ্ছিল। উদয়নের অর্ধেক বগি অন্য লাইনে ঢোকার পর বাকি বগিগুলোতে তুর্না নীশিতা ধাক্কা দিলে দুটি বগি দুমড়ে-মুচড়ে যায়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *