ফের বিএসএফের গু’লিতেঃ বাংলাদেশি যুবক নি’হ’ত

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএস’এফ’র গু’লিতে এক বাংলাদেশী নি’হ’ত হয়েছে। নি’হ’ত বাংলাদেশী যুবক শ্রীকান্ত রায় (৩০) হরিপুর উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের পুত্র।

গত রোববার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটলেও সোমবার দুপুরে খবর জানিয়েছে নি’হ’তের পরিবারের লোকজন। তবে বিজিবি’র পক্ষ থেকে বলা হচ্ছে এখন পর্যন্ত বিএসএফ কোন ধরণের মেসেজ আমাদের দেয়নি।

মৃ’ত্যু’র খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত মুঠোফোনে জানান, রোববার সন্ধ্যার সময় ভারতের পাঞ্জাবে ইট ভাটায় কাজ করার উদ্দেশ্যে অ’বৈ’ধ পথে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌছালে বিএসএফ তাকে উদ্দেশ্যে করে গু’লি করে। এতে নি’হ’ত হয় শ্রীকান্ত।

তিনি আরও বলেন, সারারাত শ্রীকান্তের ম’র’দেহ পড়ে ছিল। সকালে খোচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লা’শ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বি’জিবি’র মাধ্যমে বিএসএফ’র সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত বিএসএফ’র পক্ষ থেকে কোন পত্র কিংবা জবাব দেয়নি।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার মুঠোফোনে বলেন, নি’হ’তের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবি’র সদস্যরা ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লা’শ ফেরত নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

bdmorning

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *