Breaking News

প্রাক্ত’নকে ভুলে ন’তুনের সঙ্গেই জ’মে উ’ঠেছে নেহার বি’য়ের আ’সর

ব’লিউ’ডের জ’নপ্রিয় প্লে’ব্যা’ক সি’ঙ্গার নেহা কা’ক্কর গায়’ক রো”হনপ্রীত সিং’য়ের স’ঙ্গে বি’য়ের পি’ড়ি’তে বস’ছেন। জানা গে”ছে আর কয়ে’কদিনে’র ম’ধ্যেই বস’বে বি’য়ের আ’সর। আগামী ২২ নভেম্বর”ই রোহন’প্রীত সিংয়ে’র সঙ্গে ”গাঁটছ’ড়া বাঁ”বেন নেহা কা’ক্কর। যা নিয়ে সরগরম পেজ ‘থ্রির পা’তা।

নেহা কাক্ক’রের সঙ্গে রোহ’নপ্রী’ত সিংয়ের বিয়ে নিয়ে যখন জল্প’নার শেষ নেই, সেই সময় একের পর এক নতুন ভিডিও প্র’কাশ্যে আ’সতে’ শুরু ক’রেছে। এ’বার উঠে এলো নেহা কাক্করের সঙ্গে রোহনপ্রীত সিং”য়ের বাড়ির লোকের

পরিচ’য়ের প্রথ’ম পর্বের ভিডিও। যেখানে রো’হনপ্রীত সিংয়ের পরিবারে”’র সদস্যদে’র সঙ্গে নেহাকে প’রিচয় করিয়ে দেন গায়ক।

নিজের সো’শ্যাল হ্যা’ন্ডেলে নেহা কাক্ক’র সেই ভিডিও শে’য়ার করেন। পাশাপা’শি নিজেদের ‘নেহুপ্রীত’ বলে’ও সম্মো’ধন করেন বলিউডে’র এই জনপ্রিয় গায়িকা।

হিমাংশ কো’হলির সঙ্গে বি’চ্ছেদে’র পর মন ভেঙে যায় নেহা কা’রের। একটি রি’য়্যালিটি শো”য়ের মঞ্চে’ল হাজির হয়ে নি’জের ম’নের কথা প্রকাশ্যে বলে ফে’লেন নেহা। ওই সময় আদিত্য নারায়’ণের সঙ্গে তার ব’ন্ধুত্ব শুরু হয়।

আদিত্য-নে’হার বন্ধু’ত্বে অনেকে সম্প’র্কের তকমা জুড়ে দেন। যা নিয়ে জোর শোর’গোল শুরু হলেও, নেহা-আদিত্য দু’জনেই স্প’ষ্ট করে দেন, তা’দের মধ্যে কোনো স’ম্পর্ক নেই। এরপরই ফের রো’হনপ্রী’ত সিং’য়ের সঙ্গে নেহা কাক্করের সম্প’র্কের গুঞ্জন শুরু হ’য়ে যায়।

About admin

Check Also

আলোচিত সেই সাহসী দৃশ্য নিয়ে অবশেষে মুখ খুললেন কিয়ারা

কিয়ারা আদবানীর সেই সাহসী দৃশ্য নিয়ে আলোচনা-সমালোচনা ছিলো শীর্ষে। এই দৃশ্যের কারণে অনেকেই তার সাহসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *