Breaking News

পিয়নের চাকরি করে কোটিপতি, বিলাসবহুল ৩ বাড়িতে তিন স্ত্রী’

ব্রাহ্মণবাড়িয়ায় সাব রেজিস্ট্রি অফিসে পিয়নের চাকরি করে তিন বাড়ির মালিক বনে গেছেন ইয়াছিন শাহ নামে একজন। সম্প্রতি অডিটে তার কোটি টাকা আত্মসাতের ঘটনাটি ধ’রা পড়েছে। এরপর থেকে পলাতক ইয়াছিন। থা’নায় জিডিও করেছে সদর উপজে’লা সাব রেজিস্ট্রি অফিস কর্তৃপক্ষ।

বিলাস বহুল তিনটি বাড়ি। দেখলে প্রশ্ন জাগতে পারে মালিক কে? মনে হতে পারে বাড়ির মালিক হয়তো কোন ব্যবসায়ী বা বড় চাকরিজীবী। কিন্তু জেনে অ’বাক হবেন-বাড়ি তিনটি মালিক একজন পিয়ন। নাম তার ইয়াছিন মিয়া।

অনুসন্ধানে জানা গেছে, ২০০৬ সালে ব্রাহ্মণবাড়িয়া সদর সাব রেজিস্ট্রি অফিসে চাকরি স্থায়ী হয় ইয়াছিনের। এরপর বিভিন্ন উপজে’লায় বদলি হলেও, ঘুরেফিরে সেই সদরে ফিরে আসেন তিনি। এখনও ডেপুটেশনে এখানেই আছেন। সম্প্রতি অডিটে ধ’রা পড়ে তার দু’র্নীতি। অ’ভিযোগ ওঠে, ব্যাংকের ভূয়া চালান তৈরি করে, কোটি টাকা আত্মসাতের। এরপর গাঁ ঢাকা দেন অ’ভিযুক্ত পিয়ন। হয়েছে থা’নায় জিডিও।

ব্রাহ্মণবাড়িয়ার জে’লা প্রশাসক হায়াত উদ দৌলা বলেন, বিভাগীয় পর্যায়ে এবিষয়ে ত’দন্ত চলছে,তারা সহযোগিতা চাইলে আম’রা অবশ্যই করবো।

এদিকে অ’ভিযোগ আছে, বাড়ি ছাড়াও, দু’র্নীতি করে আরও বিপুল সম্পত্তির মালিক বনে গেছেন ইয়াছিন। করেছেন একাধিক বিয়ে। এরমধ্যে তিন স্ত্রী’ থাকছেন তিন বাড়িতে।

একজন পিয়ন হয়ে এতো সম্পত্তির মালিক হলেন কিভাবে? এ নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়।

এলাকার এক বাসিন্দা বলেন, বিষয়টা অলৌকিক মনে হচ্ছে, একটা পিয়নের দ্বারা কিভাবে এতো টাকা সংগ্রহ করা সম্ভব। একসাথে তিনটা বাড়ি তৈরি করেছে এটা আশ্চর্যজনক।

জিডি’র পর থেকে ইয়াছিনের সন্ধানে অ’ভিযান চালাচ্ছে পু’লিশ।

About admin

Check Also

দুই মেয়ে আমার জীবন বদলে দিয়েছে: সাকিব

মাঠে ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন দেশের ক্রিকেটাররা। তবে সাকিব আল হাসানের জন্য ফেরার আকুতিটা একটু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *