পাকিস্তান দলে ফিরছে পুরোনো সেই ভয়ংকর খেলোয়াড়

দীর্ঘ সময় দলের বাইরে থাকা বাঁ-হাতি ব্যাটসম্যান ফাওয়াদ আলমকে আবারো দলে ফেরানোর ইঙ্গিত দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।এ বছরের শেষের দিকে অস্ট্রেলিয়া সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে তাকে রাখা হতে পারে বলে জানিয়েছেন দলের প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ-উল হক।

পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ বলেন, ফাওয়াদের পারফরম্যান্স এবং ফিটনেস দুটোই উন্নতমানের। সম্প্রতি কায়েদ-ই আজম ট্রফিতে সিন্ধুর হয়ে দারুণ পারফরম্যান্স করছেন এই ব্যাটসম্যান।

দলটির কোচ আজম খান বলেন, টিম ম্যানেজম্যান্ট চাইলে অস্ট্রেলিয়া সফরে পাকিস্তান দলে তাকে রাখতে পারে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডও তার ব্যাপারে ভাবছে। তাকে দলে রাখার ব্যাপারে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানায়নি।

আরো পড়ুন:তিন ওভারে তিন উইকেট নিলেন বরিশাল তারকা

তিনটি ওভার বোলিং করলেন। অথচ একটি রানও দিলেন না। উপরন্তু তুলে নিলেন আরও তিনটি উইকেট। এমনই কান্ড ঘটিয়েছে বরিশাল বিভাগের বোলার নুরুজ্জামান। আজ সিলেটের বিপক্ষে এই অসাধারণ বোলিং করেন তিনি।

ম্যাচের প্রথম দিনে খেলা মাঠেই গড়াতে পারেনি বৃষ্টির কারণে। দ্বিতীয় দিনেও খেলা হয়েছে সামান্যই। টস হেরে ব্যাটিংয়ে নামা সিলেট এদিন বৃষ্টির সাথে লড়াই করে ৩১ ওভার ব্যাটিং করে ৩ উইকেটে ৬৮ রান নিয়ে দিন শেষ করে।

দ্বিতীয় দিন শেষে ৩ উইকেটে ৬৮ রান করা সিলেটই আজ তৃতীয় দিনে আর মাত্র ১৮ রান যোগ করতেই অল আউট হয়ে যায়। মাত্র ৮৬ রানেই অল আউট হয় অলক কাপালির দলটি।আজ ব্যাটিং করতে নেমে ৬৮ রানেই জাকির হাসানকে হারায় সিলেট। তার উইকেট তুলে নেন রাব্বি।

দিনের প্রথম ওভারের প্রথম বলেই জাকিরকে বিদায়ের পর একই ওভারে জাকের আলীকেও তুলে নেন রাব্বি ওই ৬৮ রানেই।মাঝে এক ওভার বিরতি দিয়ে নিজের পরের ওভারে দলীয় ৭০ রানের মাথায় শাহানুর রহমানকে তুলে নেন রাব্বি।

রাব্বির টানা তিন উইকেট নেয়ার পর আঘাত হানেন নুরুজ্জামান। প্রথমে এনামুল হক জুনিয়রকে আউট করেন তিনি। এক ওভার পর একই ওভারে অলক কাপালি ও ইমরান আলীকে তুলে নেন তিনি। পরের ওভারে রাব্বি শেষ উইকেটটি তুলে নিলে অল আউট হয়ে যায় সিলেট।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *