Breaking News

নববধূর সাজে ব্যাট হাতে ভা’ইরা’ল ছবি’টির পেছ’নের গল্প জানালে’ন সানজিদা

গেল সপ্তাহে জী’বনের দ্বি’তীয় ই’নিংস শুরু করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রি’কেটার সা’নজিদা ইসলাম। স্বা’ভাবি’কভাবেই বিয়ের সাজে সেজে’ছিলেন তিনি। বেনা’রসি, চুড়ি-গহনা সবই ছিল প’রনে। তবে ছবিতে ব্যতি’ক্রম ছিল একটি জিনি’স, তিনি ছি’লেন ব্যাট হাতে। ছবিটি ‘ভা’ই’রাল হতে খুব বে’শি সময় লাগেনি। এবার এই ছবির পেছনের গল্প জানি’য়েছেন এই ক্রি’কেটার।

দেশের জার্সি’তে এখন পর্যন্ত ১৪ ও’য়ানডে এবং ৫৪ টি-টোয়েন্টি খেলেছেন সানজিদা। ডান’হা’তি এই টপ অর্ডা’র ব্যাট’সম্যা’নের কনের সা’জে ব্যাট হাতে তোলা ছবিটি বাংলাদেশ ক্রিকে’টের ভক্ত-সম’র্থক’দের মন কে’ড়ে’ছে।

দেশি-বিদে’শি সং’বাদ মা’ধ্যম ছাপি’য়ে বিয়ের সা’জের ওই ছবি জায়গা পেয়ে’ছে আইসিসি, এএফপি, আল’জাজি”রার মতো সংবাদ মা’ধ্যমেও। বিয়ের দিনও ক্রিকে’টের প্রতি সানজিদার এমন একাগ্র’তা সব জায়’গায় প্রশংসা পে’য়েছে।

তবে শুধু প্রশংসা নয়, এমনভাবে ছবি তোলায় সান’জিদার সমা’লোচনাও করে’ছেন কেউ কেউ। বিয়ের পো’শাকে ব্যাট হাতে ২৪ বছর বয়সী টাইগ্রেস ওপেনারের ওই ‘ফটোসেশন’ বাং’লাদে’শের সংস্কৃতির প্রতি ‘অস’ম্মান’ বলে উল্লেখ করেছেন সামাজি’ক যো’গাযোগ মাধ্যম ব্যব’হার’কারীদের একাংশ। এম’নকি মুস’লিম বি’য়ের বিধি-নিষে’ধের কথা তুলে কেউ কেউ শা’স্তিও চেয়েছে’ন।

তবে তাদের সমা’লোচ’নাকে ছক্কা মে’রে উ’ড়িয়ে দি’য়েছেন সান’জিদা। ক্রি’কেট মা’ঠে গিয়ে বিয়ের পো’শা’কে ব্যা’ট হাতে ছবি তোলা নি”য়ে সংবাদ সংস্থা এএফপি”কে তিনি বলে’ন, ‘ব্যাট হাতে ছবির পোজ দেয়ার কোন পূর্ব পরিকল্পনা ছিল না। আমি মাঠে গিয়ে দেখি কিছু বাচ্চা ক্রি’কেট খেলছে।

তাদের দেখে আমি নি’জেকে ব্যাটিং করা থেকে আ’টকে রাখতে পারে’নি। এরপর আমা’র সতী’র্থরা ছবিটা তোলেন। আমি সামা’জি’ক যোগা’যোগ মাধ্যমে ছবিটা শেয়া’র করার সম’য়ও আস’লে ভা’বিনি সেটা এত ভাই’রা’ল হয়ে যাবে।’

About admin

Check Also

মাশরাফীর মাঠে ফেরা নিয়ে সংশয়

করোনা পরবর্তী সময়ে মাঠে ফেরা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে মাশরাফী বিন মোর্ত্তজার। কদিন আগে রানিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *