Breaking News

থা’না থেকে জ’ব্দ মোটরসাইকেল চু’রি করে নিয়ে যাওয়ার সময় এসআই আ’ট’ক

ব্রাহ্মণবাড়িয়ার সদর থা’না থেকে একটি জ’ব্দ মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় এসআই জামিরুল ইস’লামকে আ’ট’ক করা হয়েছে। তার বি’রুদ্ধে বিভাগীয় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

গতকাল সোমবার (১৮ নভেম্বর) তাকে হাইওয়ে পু’লিশ সদর দফতরে পাঠিয়ে দেওয়া হয়েছে।

রবিবার রাতে এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না পু’লিশের হেফাজতে ছিল। রাতে তাকে থা’নার ডিউটি অফিসারের কক্ষে রাখা হয়েছিল। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা মো. সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পু’লিশ জানায়, এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া মডেল থা’নায় কর্ম’রত ছিল। গত ৩ আগস্ট সে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজে’লার সাদেকপুর ইউনিয়নের খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি মো. উবায়দুল্লাকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁ’সানোর চেষ্টা করে।

এসময় সে দফতরি উবায়দুল্লাকে মা’রধরও করে। পরে ওই দফতরি আড়াই হাজার টাকা দিয়ে জামিরুলের হাত থেকে ছাড়া পান।

এ ঘটনায় গত ৫ আগস্ট এসআই জামিরুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না থেকে প্রত্যাহার করা হয়। পরে সে রাঙামাটি জে’লার বরকল থা’নায় যোগ দেয়। চলতি মাসের ১১ নভেম্বর সে হাইওয়ে পু’লিশের উত্তরা সদর দফতরে যোগ দেয়। সেখান থেকে কোনও ছুটি না নিয়ে সে গত রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় যায়। সন্ধ্যার পর সে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না ভবন থেকে একটি জ’ব্দ মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কর্তব্যরত কনস্টেবল সালাউদ্দিন তাকে বাধা দেয়। কিন্তু জামিরুল বাধা না মেনে মোটরসাইকেল নিয়ে চলে যায়। পরে রাতে তাকে আ’ট’ক করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না পু’লিশের হেফাজতে আনা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা মো. সেলিম উদ্দিন জানান, আম’রা খবর নিয়ে জেনেছি এসআই জামিরুল অফিসিয়াল ছুটি ছাড়াই ব্রাহ্মণবাড়িয়া সদর থা’নায় এসে এমন কা’ণ্ড ঘটিয়েছে।

About admin

Check Also

মহানবী সা. এর ক;টূক্তিকা’রীর সর্বোচ্চ শাস্তি মৃ;ত্যুদ;ণ্ডের আইন পাস করা হক সকল আলেমগনের দাবি

ফেইসবুকে হযরত মোহাম্মাদ সা. কে কটুক্তিকারী যবিপ্রবি শিক্ষার্থী মিঠুন মন্ডলের মৃত্যুদণ্ডের দাবিতে যশোরের দড়াটানা এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *