Breaking News

তুর’স্কে উ’ড়াল দিচ্ছেন অনন্ত জলিল

ঢাকাই সিনেমা’র আ’লোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল তাঁর ‘দিন-দ্য ডে’ সিনেমা’র শুটিংয়ে অংশ নিতে আগামী ২৭ অক্টোবর তুরস্কে যাচ্ছেন। সেখানে সিনেমাটির শেষ ধাপের ২০ দিনের শুটিং হবে।

এই তথ্য নিশ্চিত করে অনন্ত জলিল বলেন, ‘করো’নার কারণে ছবিটির কাজ শেষ করতে পারিনি। কিছু সিক্যুয়েন্স ও তিনটি গানের শুটিং বাকি।

আগামীকাল (২৫ অক্টোবর) আমাদের একটি টিম তুরস্ক যাচ্ছে। সেখানে তারা দুদিন লোকেশন ভিজিট করবে। আগামী ২৭ তারিখ আমি যাচ্ছি। টানা ২০ দিন শুটিং করব।

সব শুটিং শেষ করে ফিরব ইনশা আল্লাহ্। ছবিটি অনেক বড় বাজেটের হলেও আমি ছবিতে আমা’র দেশের কলা কুশলীদের নিয়েছি। আমি মনে করি তাঁরাও সুযোগ পেলে বিশ্ব মানের কাজ উপহার দিতে পারে।’

‘দিন-দ্য ডে’ সিনেমা’র শুটিংয়ে অংশ নিতে অনন্ত জলিলের সফরসঙ্গী হচ্ছেন কোরিওগ্রাফার হাবিব রহমান। তিনটি গানের কোরিওগ্রাফি করছেন তিনি।

আগামীকাল (২৫ অক্টোবর) তুরস্কে উড়াল দেওয়া আগে অনন্তর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এনটিভি অনলাইনকে হাবিব বলেন, ‘অনন্ত ভাইকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, কারণ উনার এই বিগ বাজেটের ছবিতে দেশের বাহির থেকে কোরিওগ্রাফার না নিয়ে আমাকে নির্বাচন করেছেন।

উনি ইচ্ছে করলে বিশ্বের সবচেয়ে বড় কোরিওগ্রাফার নিয়ে কাজ করতে পারতেন কিন্তু তা না করে তিনি নিজের দেশের মেধাকে কাজে লাগাতে চেয়েছেন এবং নিজের দেশের মেধাকে মূল্যায়ন করেছেন। আমি চেষ্টা করব আমা’র সবোর্চ্চটি দেওয়ার জন্য। আশা করি আমাদের কাজটি দেখে সবাই পছন্দ করবেন।’

২০১৮ সালে ঘোষণা দেওয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মু’সলিম’দের উপর অন্যায়ভাবে

নি’র্যাতন, আদম পাচার, মা’দকের উৎপাদন, আধিপত্য, চো’রাচালানের গল্প। এটি নির্মাণ করেছেন ই’রানি পরিচালক মুর্তজা অ’তাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ই’রান, তুরস্ক ও আ’ফগা’নিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।
ই’রানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

About admin

Check Also

আরব ও মুসলিম বিশ্বে ফরাসি পণ্য বয়কটের হিড়িক, যা বলল ফ্রান্স

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোর মন্তব্যের পর মধ্যপ্রাচ্য ও মুসলিম বিশ্বের বিভিন্ন দেশে ফরাসি পণ্য বয়কট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *