Breaking News

নেত্রকোনায় মাদ্রাসার পক্ষে সাক্ষী দেওয়া হিন্দু লোকটি মা’রা গেছে- গ্রে’প্তার ৩ জন

নেত্রকোনা বারহাট্টা উপজেলা আসমা ইউনিয়নের হরিয়া তলা গ্রামে মাদ্রাসার জায়গা সংক্রা’ন্ত মামলায় সাক্ষী দেওয়াতে গত ০৩/০৫/২০২০ তারিখে গুরুদাস চন্দ্র বিশ্বশর্মাকে হারুলিয়া বাজারে যাওয়ার সময় হাবিব মিয়া,মতি মিয়া,

বারেক মিয়া ও সজিব মিয়া কুপিয়ে ও পিটিয়ে মারা’ত্মক ভাবে জ’খম করে।

আহত ব্যক্তির ডাক চিৎকারে কয়েকজন এসে হাবিব মিয়া ও তার লোকজনের কবল থেকে র’ক্ষা করে।

এর পর আহত গুরুদাসকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।এই সময় রোগীর অবস্থা আশংকা জনক হওয়াতে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এই ব্যপারে ০৭/০৫/২০২০ তারিখে বারহাট্টা থানায় গুরু’দাসের ভাই মঙল চন্দ্র বিশ্ব শর্মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিল।

আজ শনিবার সকাল ১০ টা আহত গুরুদাস চন্দ্র বিশ্ব শর্মা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃ’ত্যু বরন করেছে। দৈনিক প্রথম সকাল কে তার মৃ’ত্যুর ব্যপারটি আসমা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার লিটন মিয়া জানিয়েছে।

এদিকে আজ সকাল ১১ টায় মামলার পরিপ্রেক্ষিতে

১ নং আসামী হাবিব মিয়া ৩ নং আসামী আঃ বারেক মিয়া ও ৪ নং আসামী সজিব মিয়াকে গ্রেফতার করেছে বারহাট্টা থানা পুলিশ।

গ্রে’ফতারের বিষটি নিশ্চিত করেছে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান। তিনি বলেন তিন জনকে গ্রে’ফতার করা হয়েছে, এক জন পলাতক আছে তাকেও গ্রে’ফতারের চেষ্টা চলছে।

৫ নং ওয়ার্ডের মেম্বার লিটন মিয়া বলেন এতো দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রে’ফতার করাতে আমি মেম্বার হিসেবে খুবেই স’ন্তুষ্ট, শুধু আমি না পুলিশের এমন কাজের তৎপরতাই আমার ওয়ার্ডের সকলেই সন্তুষ্ট।এই সময় গ্রামের সাধারণ লোক অপরাধীদের শাস্তির দাবী জানায়।

prothomsokal24

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *