টি-১০ লীগে বাংলা টাইগার্সের হয়ে মাঠ কাঁপাবেন বাংলাদেশিসহ যে সব তারকারা

বিদেশি ক্রিকেটারদের দলভুক্ত করতে ব্যস্ত বাংলা টাইগার্স উন্মোচন করল তাদের লোগো। শনিবার (১২ অক্টোবর) চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়ামে টি-টেন লিগের বাংলাদেশি মালিকানাধীন দলটির লোগো উন্মোচন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লোগো উন্মোচন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছিরউদ্দিন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলা টাইগার্সের ফ্র্যাঞ্চাইজি এফএমসি গ্রুপের স্বত্বাধিকারী ইয়াসিন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক খাতুন জান্নাত এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ও দলের কো-চেয়ারম্যান সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর।

এ সময় নাছিরউদ্দিন বলেন, ‘প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট লিগে আমাদের কোনো দল যাচ্ছে। সেজন্য এফএমসি গ্রুপকে ধন্যবাদ জানাই। আমার বিশ্বাস, সারা বিশ্বে ছড়িয়ে থাকা প্রবাসীরা একটি আন্তর্জাতিক ফ্র্যাঞ্চাইজি লিগে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা দল দেখে গর্ব বোধ করবে।’

সেই সুযোগ কাজে লাগিয়েই বাংলা টাইগার্স দলে ভিড়িয়েছে ফ্লেচারকে। দলটির আইকন ক্রিকেটারের ভূমিকায় থাকবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়া বিদেশি ক্রিকেটারদের মধ্যে আরও রয়েছেন রবি ফ্রাইলিঙ্ক, কলিন ইনগ্রাম ও কলিন ডি গ্র্যান্ডহোম।

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে টি-টেন লিগের এবারের আসরের। এবারের অাসরে থাকছে একটি বাংলাদেশি ফ্রাঞ্চাইজি। বাংলা টাইগার্স নামের একটি দল এবারের টি-টেন লিগে খেলবে। ইতিমধ্যেই দল গোছাতে শুরু করেছে দলটি।

এরই মধ্যে বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছে ফ্রাঞ্চাইজিটি। যার মধ্যে আছেন সাতজন বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন- ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, ফরহাদ রেজা, আরিফুল হক, আরাফাত সানি এবং ইয়াসির আলী রাব্বী।

দলটির আইকন হিসেবে আছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। আরো আছেন আন্দ্রে ফ্লেচার, রবি ফ্রাইলিঙ্ক, কলিন ইনগ্রাম ও কলিন ডি গ্র্যান্ডহোম।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *