Breaking News

ঝড়-বৃষ্টির সুযোগে ঘরে ঢুকে গৃহবধূকে ধ’র্ষ’ণ

রাজশাহীর তানোরে ঝড়-বৃষ্টির মাঝে প্রতিবেশীর বাড়িতে ঢুকে গৃহবধূকে ধ’র্ষ’ণ করেছেন হাসান আলী (২৮) নামের এক যুবক।

মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার তানোর উপজেলার নড়িয়াল গ্রামে এই ঘ’টনা ঘ’টে।

বুধবার দুপুরে ওই যুবককে জেলহাজতে পাঠিয়েছে পু’লিশ। ৯৯৯ এ ফোন পেয়ে ঘ’টনার পরপরই তাকে গ্রে’ফ’তার করা হয়।

গ্রে’ফ’তার হাসান একই গ্রামের নূরনবীর ছেলে। ওই গৃহবধূর দায়ের করা মা’মলায় আজ দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ঘ’টনার শিকার ২০ বছর বয়সী ওই গৃহবধূ এক সন্তানের মা। তার স্বামী সিরাজগঞ্জের একটি ইটভাটায় কাজ করেন। কর্মসূত্রে সেখানেই থাকেন ওই গৃহবধূর স্বামী।

অ’ভিযোগে ওই গৃহবধূ উল্লেখ করেন, দীর্ঘদিন ধরেই প্রতিবেশী ওই যুবক তাকে কু’প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু তিনি তাতে সাড়া দেননি। মঙ্গলবার বিকেলে প্রচণ্ড ঝড়-বৃষ্টির সময় তিনি বাড়িতে একা ছিলেন।

ওই সময় বাড়িতে ঢুকে তার ওপর পাষবিকতা চালান হাসান। ঝড়-ঝঞ্জার কারণে তার আ’র্তনাদ কারো কানে পৌঁছায়নি। ধ’র্ষ’ক পা’লিয়ে যাওয়ার পর প্রতিবেশীদের তিনি ঘ’টনাটি জানান।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে মুন্ডুমালা পু’লিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা অ’ভিযুক্তকে গ্রে’ফতার করেন। পরে তার বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন ভু’ক্তভোগী। আইনি প্র’ক্রিয়া শেষে অ’ভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এছাড়া ডাক্তারি পরিক্ষার জন্য ভুক্তভোগী ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ওসিসিতে পাঠানো হয়েছে।

এদিকে, এলাকাবাসীর অভিযোগ অ’ভিযুক্ত ওই যুবক বিকৃত মানসিকতার। প্রায় আট মাস আগে আরেক প্রতিবেশী গৃহবধূকে একই কায়দায় ধ’র্ষ’ণের চেষ্টা করে সে। ওই সময় তার গো’পনাঙ্গ কে’টে দেয়ার চেষ্টা করেন ভু’ক্তভোগী। এর আগেও প্রতিবেশী আরো দুই গৃহবধূর উপর পা’ষবিকতা চালান হাসান। এলাকাবাসী তার দৃ’ষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

jagonews24

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *