Breaking News

ছে’লেকে ধরতে আসা পু’লিশের ধাক্কায় মায়ের মৃ’ত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতারের ঘটনাকে কেন্দ্র করে পু’লিশের সাথে ধস্তাধস্তিতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে জোছনা বেগম নামে এক বৃদ্ধার মৃ’ত্যুর অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে উত্তে’জনা বিরাজ করছে।

রোববার (২২ ডিসেম্বর) রাতে উপজে’লার মোগড়াপাড়া বাড়ি মজলিশ এলাকায় এ ঘটনা ঘটে। জোছনা বেগম ওই এলাকার গিয়াস উদ্দিনের ছে’লে।

তবে পু’লিশ দাবি করেছে, ওই নারীর সাথে পু’লিশের কোনো রকম ধস্তাধস্তি বা ধাক্কাধাক্কির ঘটনা ঘটেনি। তারা ওই নারীর ছে’লে মা’দক ব্যবসায়ী সজিবকে মা’দকসহ আ’ট’ক করলে তা দেখে ওই নারী স্ট্রোক করে মা’রা গেছেন।

অন্যদিকে নি’হতের পরিবারের দাবি, স’ন্ত্রাসী গিট্টু হৃদয় ‘ব’ন্দুকযু’দ্ধে’ নি’হত হওয়ার পর সজিব মা’দক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনযাপনে ফিরে আসে। কিন্তু পু’লিশের কয়েকজন সোর্স তাকে প্রায় সময় মা’দক ব্যবসায়ী সাজিয়ে আ’ট’ক করার চেষ্টা চালায়। গত রোববার দুইজন সোর্স সজিবের ঘরে কৌশলে মা’দক রেখে পু’লিশ ডেকে এনে তাকে মা’দক মা’মলায় ফাঁ’সিয়ে পু’লিশ দিয়ে হয়’রানি করার চেষ্টা করে।

স্বজনদের অ’ভিযোগ, সোনারগাঁ থা’নার এসআই হাবিবুর রহমান ও মনির হোসেনের নের্তৃত্বে পু’লিশের একটি দল গতকাল রোববার রাতে সজিবকে আ’ট’ক করতে আসে। এ সময় সজিবের বৃদ্ধা মা জোছনা বেগম পু’লিশের পা জড়িয়ে ধরে আকুতি করে জানায় তার ছে’লে মা’দক ব্যবসা ছেড়ে দিয়েছে। এ সময় ছে’লেকে আ’ট’ক না করার অনুরোধ জানান তিনি। এতে পু’লিশ ওই বৃদ্ধাকে জো’রে ধাক্কা দিলে তিনি মেঝেতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

এদিকে ওই ঘটনার পর পু’লিশ আ’ট’ক সজিবকে ছেড়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এ নিয়ে তীব্র উত্তে’জনা দেখা দেয় নি’হতসহ স্থানীয় এলাকাবাসীর মধ্যে। পরে সোনারগাঁ থা’না পু’লিশ এ সংবাদে জোছনা বেগমের বাড়ি গিয়ে তার পরিবারকে সান্তোনা দিয়ে এ ব্যাপারে সাংবাদিকদের না জানাতে অনুরোধ করেন।

এ অ’ভিযোগ অস্বীকার করে সোনারগাঁ থা’নার অ’ভিযুক্ত উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, ওই নারীর ছে’লে মা’দক ব্যবসায়ী সজিবকে ইয়াবা ও গাঁজাসহ আ’ট’ক করেছিলাম। তা দেখে তিনি স্ট্রোক করেন। তাকে ধাক্কা দেয়া হয়নি।

সোনারগাঁ থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নুরুজ্জামান জানান, মা’দক ব্যবসায়ীর মাকে পু’লিশ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে এমন কোনো খবর পাইনি। যদি কেউ লিখিত অ’ভিযোগ করে তবে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *