Breaking News

এই মাত্র পাওয়া- সড়ক দুর্ঘ’টনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের দুই মে’য়ে নি’হত

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদার বাংলাবাজার এলাকায় ত্রিমুখী সড়ক দুর্ঘ’টনায় দুই বোন নি’হত ও একই পরিবারের আরও তিনজন আ’হত হয়েছে। নি’হত দুই জন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচাল সাইফুজ্জামান মুন্টুর মে’য়ে।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার সময় চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে এ দুর্ঘ’টনা ঘটনা ঘটে। বারআউলিয়া পু’লিশ ফাড়ি সূত্রে জানা যায়,

আজ সকাল ৯টার সময় ঢাকামুখী লেইনে সকাল ৯টার সময় চট্টগ্রাম মুখী একটি লরি ঢাকা মুখী দুটি প্রাইভেট’কারকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই বোন তাসরিন (১২) ও তাসপিয়া (১৪) নি’হত হয়। আ’হত হয়েছে পরিবারের আরও তিনজন।

আ’হত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। আ’হতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু, স্ত্রী’ কনিকা আক্তার ও ১০ বছর বয়সের শি’শু পুত্র মন্টি। তারা সবাই পরিবার নিয়ে বান্দরবান বেড়ানো শেষে ঢাকা ফিরছিলেন।

পু’লিশ ঘা’তক লরি ও ড্রাইভা’রকে আ’ট’ক করেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লের পু’লিশ ফাড়ির এস আই আলাউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ সকালে সড়ক দুর্ঘ’টনায় একই পরিবারের দুইবোন নি’হত হয়েছে ও আরও তিনজন আ’হত হয়েছে।

তাদেরকে হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

বিডি২৪লাইভ

About admin

Check Also

ঘরের বাইরে মাস্ক পরিধানের আহ্বান প্রধানমন্ত্রীর

করোনাভাইরাসের দ্বিতীয় দফা বিস্তার প্রতিরোধে ঘরের বাইরে মাস্ক পরিধানের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *