ইস’লাম গ্রহণ করলেন ৩ হিন্দু যুবক

ময়মনসিংহের গৌরীপুরের তিন যুবক আ’দালতে এফিডেবিটের মাধ্যমে হিন্দু থেকে ইস’লাম ধ’র্ম গ্রহন করেছেন।

গত (৬ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট সম্মুখে এফিডেবিটের মাধ্যমে হিন্দু থেকে ইস’লাম গ্রহণ করেন তিন যুবক।

তারা হলেন, উপজে’লা রামগোপালপুর ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের অজয় চন্দ্র বর্মণের ছে’লে হৃদয় চন্দ্র বর্মণ (১৯) বর্তমান নাম উসমান, দীলিপ চন্দ্র বর্মণের ছে’লে প্রদীপ চন্দ্র বর্মণ (২১) বর্তমান নাম উম’র ও শশী বর্মণের ছে’লে অমল চন্দ্র বর্মণ (১৯) বর্তমান নাম আবু বক্কর।

স্থানীয় এক সংবাদ কর্মী জানান, ইস’লাম ধ’র্ম গ্রহনের বিষয়টি জানা জানি হলে উল্লেখিত তিন যুবকের পরিবারের লোকজন তা মেনে নেননি।

তাই, তারা বাড়ি ছেড়ে এখন এ তিন যুবক ঢাকার একটি বেসরকারি কোম্পানীতে চাকুরিতে যোগদান করেছেন বলেও জানান তিনি। এই তিন যুবকের যোগাযোগ করলে তারা বলেন, ইস’লাম মুক্তির ও শান্তির ধ’র্ম।

দীর্ঘদিন ধরে ইস’লাম ধ’র্মের বিভিন্ন বই পড়ে, ধ’র্মের প্রতি আকৃষ্ট হয়ে স্বইচ্ছায় ও স্বজ্ঞানে আ’দালতের মাধ্যমে ইস’লাম ধ’র্ম করেছি এবং স্থানীয় এক ম’সজিদের ই’মামের সম্মুখে ‘লা-ইলাহা ইল্লাহু মুহাম্মাদুর রাসুল্লাহ (সাঃ) পাঠ করে পবিত্র গ্রন্থ আল কোরআনের উপর বিশ্বা’স স্থাপন করেছি।

ওই তিন যুবক হিন্দু থেকে ইস’লাম ধ’র্ম গ্রহণের বিষয়টি নিশ্চিত করে রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি বলেন,

ওই তিন যুবকের সাথে আমা’র কথা হয়েছে। তারা এখন ঢাকার একটি প্রাইভেট কোম্পানীতে চাকরী করছে। কিছু দিনের মধ্যেই তারা গ্রামে ফিরে ৪০ দিনের চিল্লায় যাবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *