ইরফান-মমিনুলকে ফেরালেন আশরাফুল

জুবায়ের আহমেদ:জাতীয় ক্রিকেট লীগ ২০১৯ এর দ্বিতীয় স্তরের ২য় ম্যাচে আজ চট্টগ্রামে মুখোমুখি হয়েছে স্বাগতিক চট্টগ্রাম বিভাগ বনাম বরিশাল বিভাগ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিং বেছে নেয় বরিশালের অধিনায়ক ফজলে মাহমুদ রাব্বি। আজ চট্টগ্রামের একাদশে নেই তামিম ইকবাল।

টসে হেরে ব্যাট করতে নামা চট্টগ্রামের হয়ে দারুন ব্যাট করেন উইকেটকিপার ব্যাটসম্যান ইরফান শুক্কুর, অপর ওপেনার ১৯ রান করে আউট হলেও দুজনে ৫৪ রানের জুটি গড়েন। ৫৭ রান নিয়ে ব্যাট করা ইরফানকে দুর্দান্ত রান আউট করেন মোহাম্মদ আশরাফুল। চট্টগ্রামের অধিনায়ক মোমিনুল হক ১৫ রান নিয়ে উইকেটে থিতু চেষ্টার মধ্যেই লেগবিফোরের ফাঁদে ফেলে ফেরান আশরাফুল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ চট্টগ্রাম বিভাগের, পিনাক ঘোষ ১৯, শুক্কুর ৫৭ ও মোমিনুল ১৫ রান করে আউট হলেও তাসামুল ১৪ ও ইয়াসির আলী ৪ রান নিয়ে ব্যাট করছেন। বরিশালের হয়ে আশরাফুল ১ ও মনির হোসাইন ১ উইকেট শিকার করেন।

এর আগে প্রথম রাউন্ডের ম্যাচে একমাত্র বরিশাল বিভাগই জয় পেয়েছিল। সিলেট বিভাগকে ইনিংস ব্যবধানে পরাজয় করে বরিশাল, অপর তিনটি ম্যাচ ড্র হয়েছিল।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *