Breaking News

গৃহকর্মীর যৌ’না’ঙ্গে আঘাত করে নি’র্মমভাবে হ’ত্যা করল ইউপি চেয়ারম্যান!

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাসার
গৃহকর্মী মারুফা(১৪) রহ’স্যজনক মৃ’ত্যু হয়েছে।

ময়না তদন্তের রিপোর্ট এখনো দেয়নি সদর হাসপাতাল।

তবে মারুফার মায়ের অভিযোগ মেয়েকে ধ’র্ষণে’র পর শ্বা’সরো’ধ করে হ’ত্যা করেছে চেয়ারম্যান।

মারুফার শরীরের বিভিন্ন গু’রুত্বপূ’র্ণ অ’ঙ্গে আ’ঘাত ও কা’ম’ড়ের চি’হ্ন রয়েছে, যৌ’না’ঙ্গে আ’ঘা’ত করে নি’র্ম’ম ভাবে হ’ত্যা করেছে।

নি’হ’ত গৃহকর্মী মারুফা আক্তারের মা আকলিমা আক্তার বলেন, আমার মেয়েকে ধ’র্ষ’ণ করে হ’ত্যা’ করা হয়েছে। এর আগেও চেয়ারম্যান আমার মেয়ের সঙ্গে খা’রা’প আচরণ করেছে।

বিষয়টি চেয়ারম্যানের স্ত্রীকে জানানো হয়েছে। মারুফার শরীরের আঘা’তের চি’হ্ন ছিল। আমি ধ’র্ষ’ণের আলা’মত দেখেছি। আমি গরিব মানুষ, নিজেও ঢাকায় মানুষের বাসায় কাজ করি। আমি এর বিচার চাই।

এদিকে পুলিশ ওই দিন মারুফার মর’দে’হ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ম’র্গে পাঠায়। এ ঘটনায় মারুফার মা আকলিমা সোমবার (১১মে ) সন্ধ্যায় বাদী হয়ে থানায় হ’ত্যা মা’মলা দায়ের করেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চেয়ারম্যানকে আ’ট’ক করে।

এ ব্যাপারে জানতে চাইলে মোহনগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খানের মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

তবে মোহনগঞ্জ থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ও মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা হাদিউল ইসলাম জানান, গৃহকর্মী মারুফা খু’নে’র ঘটনায় চেয়ারম্যানের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসা’মি করে থানায় মা’মলা করা হয়েছে। চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ চলছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল বলেন, ওই গৃহকর্মীর র’হস্যজনক মৃ’ত্যু’র ঘটনায় চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য আট’ক করা হয়েছে। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। তদন্তের স্বা’র্থে এর চেয়ে বেশি বলতে পারছি না।

About admin

Check Also

মহানবী সা. এর ক;টূক্তিকা’রীর সর্বোচ্চ শাস্তি মৃ;ত্যুদ;ণ্ডের আইন পাস করা হক সকল আলেমগনের দাবি

ফেইসবুকে হযরত মোহাম্মাদ সা. কে কটুক্তিকারী যবিপ্রবি শিক্ষার্থী মিঠুন মন্ডলের মৃত্যুদণ্ডের দাবিতে যশোরের দড়াটানা এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *