Breaking News

আমি ভালো নেই, বাসি ভাত খেয়ে থাকছি: রানু

রানু মা’রিয়া মন্ড’ল। ই’ন্টার’নে’টে ভাই’রাল হয়ে রা’তারাতি খ্যা’তি পেয়েছি’লেন। কিন্তু ভাগ্য বিড়ম্বনায় বৃ’ত্ত ঘুরে” আগের অব’স্থানে ফিরে এসেছেন এই ইন্টা’রনেট সেনসেশ’ন।

স’ম্প্রতি ভা’রতীয় একটি সংবা’দমাধ্যম’কে রানু মা’রিয়া মন্ডল বলেন, আমি ভালো নেই। আগে’র থেকেও পরি’স্থিতি আরো বেশি খা’রাপ। সকা’লে নাস্তা করার মতো কিছু থাকে না। ফলে বাসি ভাত খেয়ে থাকছি। শ’রীরও ভে’ঙে পড়েছে।

কয়েক দিন আগে জানা যায়, রানু মন্ডল আবার স্টেশনে ফিরেছেন। পথচারী আর পা’ড়াপড়’শির সা’হা’য্যে এখন তার জীবন চ’লছে। এ’কা’ধিক ভা’রতী’য় সংবাদ’মাধ্যম দাবি করে, স্টেশ’ন থেকে মুম্বাইয়ে পৌঁ’ছে যাওয়া রানু মন্ডলের এই অ’ধপত’ন হ’য়েছে তার অহংকা’রের কারণে। কিন্তু এমন অ’ভিযোগ অ’স্বী’কার ক’রেছেন রানু।

রানুর ভাষায়, আমা’র অর্থনৈ’তিক অবস্থা বদলে যাওয়া’র আগেই ক’রো’না সংক’ট শুরু হয়। স্বা’ভাবি’ক কারণে অন্য’দের মতো আমিও বেকার হয়ে পড়ি। লক’ডাউ’নের সময় মোটেই ভালো ছিলাম না।

রানু মণ্ডল
রানু মন্ডল শা’রীরিক’ভা’বে অ’সুস্থ হয়ে প’ড়েছেন। তার বু’কজ্বালা ও হ’জ’মে সমস্যা দেখা দিয়ে’ছে। কিন্তু চিকিৎসা ক’রা’নোর মতো সাম’র্থ্য নেই বলে এ প্রতি’বেদনে জানানো হয়েছে।

পশ্চিমব’ঙ্গের রানা’ঘাট স্টে”শন চত্বরে ছিল রানু ম’ন্ডলের বাস। কিংব’দন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গান গেয়ে রাতারাতি সা’মাজিক যোগ’যোগ’মাধ্যমে আ’লোচিত হন তিনি। সেখান থেকে সু’যোগ পান বলি’উডে। সংগীত পরিচালক হিমেশ রে’শমি’য়ার তত্ত্বা’বধা’য়নে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমা’র ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দেন তিনি। এরপর ভা’লোই কাটছিল তার সময়।

সামাজিক যোগা’যোগমা’ধ্যমে তার ছবি দেখলেই বোঝা যেত, গ্ল্যামা’র জগতের চাকচিক্যের ছোঁয়া লেগেছে। কিন্তু তার’পর শুধুই সমালোচনা। ভক্তদের সঙ্গে বাজে আচরণের কারণে বিতর্কে জড়ি’য়েছেন। মেক’আপ ও ঝলমলে পোশাক পরে ট্রলের শিকার হয়েছেন রানু মন্ডল।

About admin

Check Also

আলোচিত সেই সাহসী দৃশ্য নিয়ে অবশেষে মুখ খুললেন কিয়ারা

কিয়ারা আদবানীর সেই সাহসী দৃশ্য নিয়ে আলোচনা-সমালোচনা ছিলো শীর্ষে। এই দৃশ্যের কারণে অনেকেই তার সাহসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *