নির্মাণাধীন বাসায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তরুণীসহ ধরা

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কটেজ মালিক সমিতির সভাপতি কাজী রাসেলকে তরুণীসহ আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে পর্যটন এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার পর্যটন এলাকার কলাতলীর হোটেল মোটেল জোনে দীর্ঘদিন ধরে দলীয় পরিচয়ে কাজী রাসেল নানা আপত্তিকর কর্মকাণ্ড করে আসছিলেন। প্রায় সময় তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যেত।

সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নাম্বার আসামি করে মামলাও হয়। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে অভিযান চালিয়ে মিম নামের এক স্থানীয় কণ্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহাজান কবির যুগান্তরকে বলেন, কাজী রাসেলকে তরুণীসহ আটক করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে।

তাকে আটকের পর অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। সব কিছু আমলে নিয়ে তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়সারুল হক জুয়েল বলেন, কোনো অপরাধী দলের হতে পারে না। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। যদি তরুণীসহ কাজী রাসেল আটক হয়ে থাকে, তা হলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবারবিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

jugantor

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *