Breaking News

আচমকা মাহিয়া মাহির চুমুতে অবাক শাকিব খান

থম ছবি দিয়েই বাজিমাত করেছিলো এই জুটি। দুর্ভাগ্য ঢাকাই সিনেমার দর্শকের। এরপর তাদের দেখা মিলেনি আর। পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে সেই ২০১৩ সালে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। সেই ছবিটি ছিলো সুপার ডুপার হিট।

দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে হয়েছেন শাকিব-মাহিছবির নাম ‘নবাব এলএলবি’। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অনন্য মামুন।এরইমধ্যে গান বাদে ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং।

আজ সোমবার (১২ অক্টোবর) অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানালেন।তার পোস্ট করাা ছবির ক্যাপশনে লিখেছেন,‘চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চুমু দিচ্ছেন মাহি।

সেই চুমু পেয়ে অবাক শাকিব।বলার অপেক্ষা রাখে না, ছবিটি বেশ মনে ধরেছে দুই তারকা শাকিব ও মাহি ভক্তদের। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত ঢালিউডপ্রেমীরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে।

চলতি অক্টোবরেই মুক্তির অপেক্ষায় থাকা এ ছবির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। এখানে শাকিব-মাহির সঙ্গে আরও দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম। সেলিব্রিটি প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য ‘নবাব এলএলবি’র পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করছেন অনন্য মামুন।

তিনি জানান, আসছে ২৩ অক্টোবর ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। পোস্টারে প্ল্যাটফর্মটির নামও জানানো হয়েছে ‘আই থিয়েটার অরিজিনাল’।

About admin

Check Also

অবশেষে ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন বুবলী

ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অভিনয়ে করে দর্শকপ্রিয়তা পান তিনি। ক্যারিয়ারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *