Breaking News

অবশেষে ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন বুবলী

ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অভিনয়ে করে দর্শকপ্রিয়তা পান তিনি। ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। হঠাৎই যেন উধাও হয়ে গেছেন! এছাড়া বুবলীর মুঠোফোনেও তাকে পাওয়া যায়নি।

হঠাৎ কেন এভাবে নিজেকে আড়ালে নিলেন এই নায়িকা? এমন প্রশ্ন অনেকেরই মনে। গতকাল হঠাৎ সংবাদমাধ্যমে কথা বলেছেন বুবলী। তিনি নিজের বাসায় নিজের মতো রয়েছেন বলে দাবি করেন। নতুন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

ব্যক্তিগত জীবনের গুঞ্জন নিয়ে বুবলী বলেন, এসব আর নতুন কী, গুঞ্জন শব্দটাই তো গুঞ্জন। দেখুন পেশাগত জীবনের বাইরে কখনো আমি আমার ব্যক্তিগত জীবন সামনে আনিনি বা কখনো কথাও বলি না।

আর ঘটনার পেছনেও তো অনেক ঘটনা থাকে এবং সময় তার সময় মতোই কথা বলে। তাই কাজের বাইরে এসব গুঞ্জন নিয়ে আপাতত ভাবছি না।

‘বীর’ সিনেমায় শারীরিক গড়ন নিয়ে বুবলী বলেন, ‘বীর’ সিনেমার জন্য আমাকে কিছু ওজন বাড়াতে হয়েছিল। কারণ আমার চরিত্রটিই ছিল খুব সাধারণ একটি মেয়ের, যাকে প্রত্যন্ত একটি গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমাদের ওজন বাড়ানো কমানো সবই করতে হয়।

প্রেক্ষাগৃহে চলছে শাকিব-বুবলী অভিনীত ‘বীর’ সিনেমা। এটি কাজী হায়াতের ৫০তম সিনেমা। এর আগে শাকিব খানের বিপরীতে ৯টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। তাদের নিয়ে কম গুঞ্জন হয়নি চলচ্চিত্র পাড়ায়। সেগুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন সময় বলে দেবে।

About admin

Check Also

আচমকা মাহিয়া মাহির চুমুতে অবাক শাকিব খান

থম ছবি দিয়েই বাজিমাত করেছিলো এই জুটি। দুর্ভাগ্য ঢাকাই সিনেমার দর্শকের। এরপর তাদের দেখা মিলেনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *